নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: Tueবার, 20th Apr, 2021

করোনায় আক্রান্ত আলমগীর

Share This
Tags
Print Friendly

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আশি ও নব্বইয়ের দশকে দাপটে নায়ক আলমগীর। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী ও সংগীতশিল্পী রুনা লায়লা।

আজ বিকেল পৌনে ৪টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রুনা লায়লা জানান, ঢাকার একটি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন আলমগীর। নার্স ও হাসপাতালের কর্মীরা সার্বক্ষণিক তার খেয়াল রাখছেন।

Alamgir Sahab has tested positive for Covid 19. He’s being treated in a local hospital by a team of excellent doctors,…

Posted by Runa Laila on Tuesday, April 20, 2021

রুনা লায়লা জানান, আলমগীর এখন মোটামুটি ভালো আছেন। তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই গায়িকা। তাঁর আশা, সবার প্রার্থনায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন আলমগীর।

গত শনিবার (১৭ এপ্রিল) সকালে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে তারা করোনার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন সংস্কৃতি অঙ্গনের কিংবদন্তি দম্পতি আলমগীর ও রুনা লায়লা।। তাদের সঙ্গে একই দিনে টিকা গ্রহণ করেন আলমগীরের তিন সন্তান মেহরুবা আহমেদ, আঁখি আলমগীর ও তাসবির আহমেদ।

পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে তিনি ছিলেন সফল। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। তিনি শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।