নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: Satবার, 27th Mar, 2021

আইপিএল খেলতে গেলেন সাকিব, রাতে দেশে ফিরছেন তামিম

Share This
Tags
Print Friendly

আইপিএলের ১৪তম আসরে অংশ নিতে কলকাতা গেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার (২৭ মার্চ) সকাল ৯.৪৫ মিনিটে ইউএস বাংলার ঢাকা-কলকাতা ফ্লাইটে অনেকটা নীরবেই কলকাতা গেছেন সাকিব।

আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ১১ এপ্রিল। এই ম্যাচে সাবেক দল সানরাইজার্স হায়দ্রাবাদকে মোকাবিলা করবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এর আগে আইপিএল খেলতে সাকিব শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছিলেন। সে সময় বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনসহ একাধিক কর্মকর্তা মিডিয়ার কাছে সাকিব টেস্ট খেলতে চায় না জানিয়েছিলেন।

এবারের আইপিএল নিলামে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশি টাকায় যা প্রায় ৩ কোটি ৭৪ লাখ টাকা।

অন্যদিকে, নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে রাতে দেশে ফিরছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। কারণ তিনি আগেই জানিয়েছিলেন, টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ শনিবার জানিয়েছে, তামিমের সঙ্গে নিউজিল্যান্ড থেকে দেশের বিমান ধরছেন তরুণ পেসার হাসান মাহমুদও।

২১ বছর বয়সী এই পেসার ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডের পর পিঠের চোটে পড়েন। এরপর দলের সঙ্গে অনুশীলন করতে দেখা যায়নি তাকে, খেলেননি পরের ম্যাচগুলোতে।