নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: Friবার, 8th Jan, 2021

‘নৌকার বিরুদ্ধে অবস্থানকারীদের ক্ষমা নাই’

Share This
Tags
Print Friendly

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, নৌকার বিরুদ্ধে অবস্থানকারীদের ক্ষমা নাই। কারণ, নৌকা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক। তাই নৌকা বিজয়ী হলে আওয়ামী লীগ এগিয়ে যায়, আর আওয়ামী লীগ এগিয়ে গেলে শেখ হাসিনা এগিয়ে যায়। আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। আর বাংলাদেশ এগিয়ে যাওয়া মানে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করাই আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর দায়িত্ব।

শুক্রবার সকালে নড়িয়া উপজেলার চাকধ উচ্চ বিদ্যালয় মাঠে নড়িয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, জেলা আইন সম্পাদক ও নড়িয়া পৌরসভার আওয়ামী লীগ মনোনীত নৌকার মার্কার মেয়র প্রার্থী আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সিকদার, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, পৌরসভার সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক আবু জাফর শেখ প্রমুখ।

এনামুল হক শামীম আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। সারাদেশের ন্যায় নড়িয়া-সখিপুরেও ব্যাপক উন্নয়ন হচ্ছে। এখন আর পদ্মার ভাঙনে এক ইঞ্চি জমিও ভাঙে না। এখন পদ্মারপাড়ে বেড়িবাঁধ হচ্ছে। তাই সকল নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করতে হবে।