নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: রবিবার, 28th জুন, 2020

আমি করোনা নেগেটিভ, এটি মোটেও সত্য নয়

Share This
Tags
Print Friendly

বাংলাদেশে ওয়ানডে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার করোনার নেগেটিভ হওয়ার খবর সত্য নয়। তবে তিনি সুস্থ আছেন। গত ১৯ জুন তার করোনা শনাক্ত হয়েছে। তার দুইদিন পরই খবর প্রকাশিত হয় তার অবস্থার অবনতি হয়েছে, যদিও সেটাও সত্য ছিলো না।

এবার মাশরাফিকে নিয়ে নতুন করে খবর বেরিয়েছে, তার করোনা পরীক্ষা নেগেটিভ এসেছে। কিন্তু শনাক্ত হওয়ার ১৪ দিন পর নতুন করে টেস্ট করা হয়। এজন্য শনাক্ত হওয়ার পর মাশরাফি এখনো পরীক্ষাই করাননি। নেগেটিভ আসার খবরটি সত্য নয় বলে জানিয়েছেন তিনি।

রবিবার (২৮ জুন) বিকালে সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এ তথ্য জানিয়েছেন মাশরাফি। মাশরাফি বলেছেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে। মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।

আল্লাহ সহায়।’

মাশরাফি করোনায় আক্রান্ত হওয়ার আগে তার শাশুড়ি ও স্ত্রীর বড় বোন রিক্তা করোনায় পজিটিভ হন। মাশরাফির পর তার ছোট ভাইও করোনায় আক্রান্ত হন।