নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: রবিবার, 17th নভে., 2019

শাকিব খান ছাড়াই বুবলী, নায়ক নিরব!

Share This
Tags
Print Friendly

২০১৬ সালে সংবাদ পাঠিকার পাঠ চুকিয়ে নায়িকা হিসেবে সবার সামনে আসেন শবনম বুবলী। এরপর টানা ৯টি চলচ্চিত্র করেছেন, যেখানে নায়ক হিসেবে ছিলেন শাকিব খান।
বলা হয়, ঢালিউডে বুবলীর অভিষেক থেকে শুরু করে পায়ের তলার মাটি শক্ত করেছেন শাকিব খান একাই, নিজ হাতে।
তবে নায়কের সে হাত এবার বদল হচ্ছে। সৈকত নাসিরের নতুন ছবি ‘ক্যাসিনো’র জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। আর এতে নায়ক হিসেবে থাকছেন নিরব হোসাইন।
পরিচালক সৈকত নাসির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বাংলা ট্রিবিউনকে জানান, গত ১০ নভেম্বর নিরব-বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন। তারা ছাড়াও ‘ক্যাসিনো’-তে থাকছেন তাসকিন রহমান। তিনিও চুক্তিবদ্ধ হয়েছেন। ২০ নভেম্বর থেকে ঢাকায়  শুটিং শুরু হবে।
এদিকে নিরব বাংলা ট্রিবিউনকে বলেন, ‘কাজটি আসলে প্রপারলি করতে চাই। আমাদের যে গল্প, পরিকল্পনা- সেগুলো বাস্তবায়ন করতে পারলে অসাধারণ কিছু হবে। নায়িকা হিসেবে আমরা বুবলীকে পেয়েছি। এটা আনন্দের বিষয়। তিনি কাজের বিষয়ে সচেতন এবং সিরিয়াস বলেই মনে হয়েছে। আশা করছি, সব ঠিকঠাক মতো শেষ হবে।’
এদিকে এমন ঘোষণার পাশাপাশি রবিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় সৈকত নাসির ও নিরব ফেসবুকে প্রকাশ করেছেন ‘ক্যাসিনো’র একটি প্রাথমিক পোস্টারও। যেখানে নিরব-বুবলীর প্রথম রসায়ন ভালোই চমকে দিয়েছে সবাইকে।
জানা গেছে, সাম্প্রতিক সময়ে তুমুল আলোচনায় আসা ক্যাসিনো-কাণ্ডকে কেন্দ্র করেই ছবিটির গল্প। থাকছে প্রেমও। এটির গল্প লিখছেন আব্দুল্লাহ জহির বাবু। নির্মিত হচ্ছে সিমপ্লেক্স ইন্টারন্যাশনালের ব্যানারে।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

Comment moderation is enabled. Your comment may take some time to appear.