নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: মঙ্গলবার, 5th মার্চ, 2019

সৌদিতে নিহত ২ বাংলাদেশির দাফন হবে মদিনায়

Share This
Tags
Print Friendly

DDB378AC-57A5-46A1-9404-DDB8C2561E98সৌদি আরবে ওমরাহ করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশির মৃতদেহ মদিনাতেই দাফন করা হবে বলে জানা গেছে।

নিহত নাজিম উদ্দিনের মেয়ের জামাই ওবাইদুল ইসলাম জানান, নিহতদের মৃতদেহ দেশে ফিরিয়ে আনা হবে না। পরিবারের পক্ষ থেকে তাদের মরদেহ মদিনাতেই দাফনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

গত সোমবার সন্ধ্যায় মদিনা জিনের পাহাড় এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় ওই চাচা ও ভাতিজা নিহত হন। তাদের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা।

 নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নাজিম উদ্দিন ও তার চাচা জয়নাল আবেদীন ওমরাহ হজ পালন করতে সৌদিতে আরবে যান। সৌদিতে ওমরাহ পালন শেষে সোমবার সন্ধ্যায় নাজিম উদ্দিন ও জয়নাল আবেদীন পরিবারের সদস্যদের নিয়ে মদিনা জিয়ারত করতে যাচ্ছিলেন।

ওই সময় তারা ওয়াদি আল জিন্নিতে জিনের পাহাড় দেখতে গাড়ি থেকে নামেন। এ সময় হঠাৎ পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

জয়নালের ছেলে হানিফ মিয়া বলেন, গত ২২ ফেব্রুয়ারি পরিবারের সাত সদস্য নিয়ে ওমরাহ হজ পালনে সৌদি আরবে যান আব্বা। ওমরাহ পালন শেষে মদিনা যাওয়ার সময় দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।