নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, 18th ডিসে., 2014

প্রবাসীকে হত্যার হুমকি দিয়েছে কলিম ওসমান

Share This
Tags
Print Friendly

স্টাফ রিপোর্ট/বড়লেখা প্রতিনিধি

নারায়নগঞ্জের চাষাড়া নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও রাজনীতিবিদ শামীম ওসমানের চাচাত ভাই কলিম ওসমানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে সিলেটের বড়লেখা প্রবাসী এক বৃদ্ধ পিতা। ঘটনা থেকে জানা যায় যে, আবদুল হকের ছেলে মো ময়নুল হক যুক্তরাজ্যে যাবার আগে কলিম ওসমানের কাছ থেকে প্রায় ১৪ লক্ষ ৫০ হাজার টাকা নেয় যেটির উপর সুদ ধার্য ছিলো প্রতি মাসের হিসেবে।

বর্তমানে সেই সুদের পরিমাণ দাঁড়িয়েছে প্রায় ৩০ লক্ষাধিক টাকা। এইদিকে মো ময়নুল হক যুক্তরাজ্যে অর্থ কষ্টে পতিত হবার পর এই বিশাল সুদের ভার টানা সম্ভব না হওয়াতে তিনি সে টাকা আর দিতে পারেন নি। যার ফলশ্রুতিতে কলিম ওসমান ক্রমাগত হুমকি ধামকি দিয়ে যাচ্ছেন ময়নুলের বৃদ্ধ পিতা আবদুল হককে। বড়লেখার স্থানীয় সন্ত্রাসীদের ভাড়া করেও কলিম তার এই হুমকি বজায় রাখছে।

এদিকে এইসব হুমকির কারনে অনেকটা পালিয়ে ও সন্ত্রস্ত অবস্থায় রয়েছেন বৃদ্ধ আব্দুল হক। কলিম ওসমান টেলিফোনে ও সন্ত্রাসীদের মাধ্যমে শাষিয়ে বলেছে যে ময়নুল দেশে ফিরলে তার লাশ তো খুঁজে পাওয়াস যাবেই না বরং তাকে নির্বংশ করে থাকবে। এই ব্যাপারে বৃদ্ধ আবদুল হক স্থানীয় বড়লেখা থানায় গত ৩/১২/২০১৪ তারিখে একটি জিডি করেন যেটির নাম্বার ৮৫। এই ব্যাপারে থানার সাথে যোগাযোগ করা হলে থানার ডিউটি অফিসার আমাদের প্রতিবেদকের সাথে বলেন ব্যাপারটা তারা তদন্ত করে দেখছেন কিন্তু এই ব্যাপারে তারা আর কোনো মন্তব্য করতে পারবেন না।

বড়লেখা/আজম/কে/বসনিক/১২৩/৩৪৫