নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: শুক্রবার, 1st নভে., 2019

দোয়া চাই, নির্যাতন-নিপীড়ন থেকে সরকার আমাদের মুক্তি দিক: ফখরুল

Share This
Tags
Print Friendly

Screen Shot 2019-11-01 at 23.37.34বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘দোয়া চাই, নির্যাতন-নিপীড়ন থেকে সরকার আমাদের মুক্তি দিক। আমরা কেউ ভালো নেই। সবাই নিপীড়ন-নির্যাতনের শিকার, মামলার শিকার।

নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন, সরকার খোকা ভাইসহ তার পরিবারের সবার বিরুদ্ধে মামলা দিয়েছে। তিনি আজ গুরুতর অসুস্থ। গত ২৯ তারিখে তার সঙ্গে আমার কথা হয়েছে। যখন কথা বলি- তিনি কথা বলতে পারছিলেন না। শুধু আমাকে বললেন, সবাইকে বলবেন আমার জন্য দোয়া করতে।

 তিনি বলেন, অন্তর থেকে খোকা ভাইয়ের রোগমুক্তির জন্য দোয়া করি, দেশনেত্রীর মুক্তির জন্য দোয়া করি। আমরা কায়মনোবাক্যে অন্তর থেকে তার আরোগ্যের জন্য দোয়া চাই।

সভাপতির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল বলেন, খোকা ভাইয়ের অসুস্থতার খবরে আমরা সবাই মর্মাহত হয়ে পড়েছি। আমরা মহান আল্লাহর কাছে দোয়া করব, উনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। কারণ দেশ ও জাতির ক্রান্তিলগ্নে এই অন্ধকার সময়ে খোকা ভাইয়ের মতো একজন সাহসী ও দেশপ্রেমিক নেতা এবং বলিষ্ঠ সংগঠক আমাদের ভীষণ প্রয়োজন।

মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় দোয়া মাহফিলে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়।

কেন্দ্রীয় বিএনপি নেতাদের মধ্যে দোয়া মাহফিলে আরও অংশ নেন রুহুল কবির রিজভী, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, শামসুর রহমান শিমুল বিশ্বাস, এহছানুল হক মিলন প্রমুখ।

এ সময় পল্টন কার্যালয়ে নিচতলার ফুটপাত ও সড়কে মাদুর বিছিয়ে সহস্রাধিক কর্মী-সমর্থক বিশেষ মোনাজাতে অংশ নেন।