নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, 6th জুন, 2019

খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন স্বজনরা

Share This
Tags
Print Friendly

Screen Shot 2019-06-06 at 10.34.49বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বজনরাা। ঈদের দিন দুপুর দেড়টার দিকে খালেদা জিয়ার সাত জন স্বজন তার সঙ্গে সাক্ষাৎ করে আসেন। এ সময় তারা প্রায় একঘণ্টা সেখানে অবস্থান করেন।

বিএনপি সূত্রে জানা গেছে, দলের নেতারাও খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য সময় চেয়েছিলেন। কিন্তু তাদের দেখা করার অনুমতি দেয়া হয়নি।

বুধবার সকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, তারা ঈদের দিনে দলীয় চেয়ারপারসনের সাক্ষাত চেয়েছিলেন। কিন্তু অনুমতি দেয়া হয় নি। পরিবারের সাত জনকে অনুমতি দেয়া হয়েছে।

 সাংবাদিকদের সামনে বিএনপির মহাসচিব অভিযোগ করেন, ‘আইন যেটা আছে, জেল কোডে যেটা লেখা আছে, ঈদের উৎসবের দিনে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, স্বজন যারা আছেন, তাদের দেখা করতে দিতে হবে। সেখানে অবশ্যই কর্তৃপক্ষ বিধি লঙ্ঘন করেছে। তারা একেবারে লিমিটেড করে দিয়েছে, পরিবারের সাতজন ছাড়া কেউ দেখা করতে পারবে না।’

এর আগে দলের ভাইস চেয়ারম্যান ডা. এজেডএ জাহিদ হোসেন জানান, খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে তার পরিবারের সদস্যরা যাওয়ার কথা। আত্মীয়-স্বজনরাও যাবেন। তার বড় বোন সেলিমা ইসলাম, তার ভাইয়ের স্ত্রী, ভাগনেসহ কয়েকজন যাচ্ছেন।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons