নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, 14th মার্চ, 2019

কথা না বলে বুকে জড়িয়ে ধরব

Share This
Tags
Print Friendly

Screen Shot 2019-03-14 at 10.24.09আপনার অভিনয়জীবনে আসার সময়ের কোনো কাহিনি আছে, যার জন্য আপনি আজ আমাদের সেরা সুপারস্টার?

শুরুতে পরিবারে মা ছাড়া কেউ আমাকে সিনেমায় আসতে উত্সাহ দেননি। যখন আমার কাজগুলো ওইভাবে জনপ্রিয়তা পাচ্ছিল না, তখন নিজের মধ্যে একটি বিষয়ই কাজ করছিল—অভিনয়ের জন্য লেখাপড়া ছেড়েছি, কিছু একটা না করতে পারলে মাকে পরিবারের সবার কাছে কথা শুনতে হবে। সবাই বলবে— ‘মায়ের কারণে ছেলে নষ্ট হয়েছে’! সেই তাগিদ থেকেই আজকের এই অবস্থানে আসতে নিজের সবটুকু দিয়ে কাজ করেছি আমি

আপনার নিজের অভিনয়ের ব্যাপারে মন্তব্য কী?

আমি সন্তুষ্ট নই। আমি চলচ্চিত্রের এই অঙ্গনে আরও এগিয়ে যেতে চাই। পাশাপাশি বাংলা সিনেমাকে অনেক উঁচুতে দেখতে চাই। কিন্তু দুর্ভাগ্য যে আমাদের সিনেমা অনেক পিছিয়ে পড়েছে।

প্রত্যন্ত কোনো গ্রামের একজন তরুণ যদি আপনার কাছে এসে বলে আমি আপনার মতো একজন সুপারস্টার হতে চাই। এর জন্য আমাকে কী করতে হবে? আপনি কী পরামর্শ দেবেন?

আমি কতটুকু অনুসরণীয় হতে পেরেছি, তা দর্শকই ভালো বলতে পারবেন। তবে যেকোনো কাজে সফলতার জন্য সবার আগে ইচ্ছাশক্তি থাকতে হবে। এরপর থাকতে হবে সেই কাজের প্রতি নিষ্ঠা, আন্তরিকতা। নিজের কাজ নিজেকেই আগলে রাখতে হবে। এই আমার পরামর্শ।

আপনার প্রিয় অভিনেতা ও অভিনেত্রী কে?

রাজ্জাক আমার সবচেয়ে প্রিয় অভিনেতা। এ ছাড়া দিলিপ কুমার ও অমিতাভ বচ্চন আছেন। অভিনেত্রীর মধ্যে ববিতা আমার প্রিয় অভিনেত্রী।

একজন দর্শকের দেখা ৫০টি চলচ্চিত্রের মধ্যে ৪৯টিই যদি আপনার অভিনীত হয়, সেই ভক্তকে দেখে আপনি কী বলবেন?

কিছুই বলব না! কথা না বলে স্রেফ বুকে জড়িয়ে ধরব। আমাকে এত ভালোবাসেন! আমার সব ভক্তের জন্য সব সময়ই আমার শুভকামনা থাকে, ভালোবাসা থাকে। হয়তো অনেক সময় ব্যস্ততার কারণে ভক্তের সঙ্গে সময় কাটাতে পারি না। কোথাও গেলে নিরাপত্তার কারণে ভক্তদের থেকে একটু দূরে থাকতে হয়। কারণ, আমার ভক্ত যেমন আছে, শত্রুও তো আছে। তবে ভক্ত দর্শকদের প্রতি ভালোবাসাটা সব সময়ই থাকে।

অভিনয়ের বাইরে আপনার আর কী করতে ভালো লাগে?

বেড়াতে ভালো লাগে। পৃথিবীর বিভিন্ন দেশের নতুন নতুন জায়গা ঘুরে ঘুরে দেখতে ভালো লাগে। মানুষের সঙ্গে মিশতে ভালো লাগে। বিভিন্ন দেশের সিনেমা ইন্ডাষ্ট্রির খবরাখবর রাখতে ভালো লাগে।

প্রশ্নগুলো করেছেন:

রফিকুল ইসলাম , মুন্সিরহাট, চৌদ্দগ্রাম, কুমিল্লা।

ঘোষণা
বিনোদনজগতের প্রিয় তারকার কাছে আপনার মনে জমে থাকা প্রশ্নের ঝুড়িটি খুলে ফেলুন। অন্তত পাঁচটি প্রশ্ন পৌঁছে দিন আমাদের কাছে। সঙ্গে পাঠান আপনার নাম (বাংলা বানানসহ) ও পূর্ণ ঠিকানা। আমরা সেগুলো নিয়ে মুখোমুখি হব আপনার প্রিয় তারকার সামনে। তিনি আপনার প্রশ্নের উত্তর দেবেন পরবর্তী একটি সংখ্যায়। চিঠি পাঠাতে খামের ওপর লিখুন আপনার প্রশ্ন তারকার উত্তর বিভাগীয় সম্পাদক, আনন্দ, প্রথম আলো, প্রগতি ইনস্যুরেন্স ভবন ২০-২১ কারওয়ান বাজার, ঢাকা ১২১৫ অথবা ই–মেইল করুন এই ঠিকানায়: ananda@prothomalo.com
Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons