নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, 14th মার্চ, 2019

তৃণমূল সাম্প্রদায়িক রাজনীতি করছে: বিজেপি নেতা

Share This
Tags
Print Friendly

Screen Shot 2019-03-14 at 09.56.28বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা বলেছেন, রমজান মাসে লোকসভার ভোট নিয়ে তৃণমূল সাম্প্রদায়িক রাজনীতি করছে। গতকাল বুধবার বহরমপুরের ফরাশডাঙায় বিজেপি আয়োজিত এক সমাবেশে পশ্চিমবঙ্গ বিজেপির সাবেক সভাপতি রাহুল সিনহা এ কথা বলেন।

রাহুল সিনহা বলেন, রমজান মাসে ভোট হলে মুসলিমদের অসুবিধা হয় না। অসুবিধা হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। মমতা এখন মুসলিমের চেয়েও বড় মুসলিম হয়ে গেছেন।

রাহুল সিনহা অভিযোগ করেন, রমজান মাসে সব কাজকর্ম চলে। তাহলে ভোট কেন হবে না? তৃণমূল এখন পবিত্র রমজান মাস নিয়েও রাজনীতি শুরু করেছে।

অন্যদিকে, তৃণমূল নেতা মেয়র ফিরহাদ হাকিম বলেছেন, রমজান মাসে ভোটের নির্ঘণ্ট নিয়ে তাঁদের কোনো সমস্যা নেই। সমস্যা সাধারণ মানুষের। আর তাঁরা পশ্চিমবঙ্গ, উত্তর প্রদেশ ও বিহার রাজ্যের সংখ্যালঘু মানুষদের অসুবিধা নিয়ে চিন্তিত।

পশ্চিমবঙ্গের পৌর ও নগর উন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, ভোটের পর বিজেপি বুঝবে কত ধানে কত চাল? মানুষ এবার ব্যালটে এর জবাব দেবে। রাজ্যে আইনশৃঙ্খলার সমস্যা যতটুকু আছে, তা বিজেপির জন্যই।

এআইএমআই দলের নেতা সাংসদ আসাউদ্দিন ওয়েসি বলেন, ‘রমজানে ভোট গ্রহণ নিয়ে অহেতুক রাজনীতি করছে কয়েকটি দল। নেতাদের বলব, নিজেদের রাজনৈতিক লাভের জন্য পবিত্র রমজানকে ব্যবহার করবেন না। রমজানে মুসলিমদের ভোট দিতে কোনো সমস্যা হয় না।’

অন্যদিকে, মমতা বলেন, ‘তফসিল যা হয়েছে, তা বিজেপির গেমপ্ল্যান। বাংলাকে ডিস্টার্ব করা বিজেপির প্ল্যান। কিন্তু আমি খুব খুশি। ওরা এর ফল পাবে। আমরা ৪২টির মধ্যে ৪২টিই জিতব। বাংলাকে অসম্মান করার বিজেপির প্ল্যান আমরা নস্যাৎ করে দেব।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons