নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: সোমবার, 11th মার্চ, 2019

যাত্রা শুরু করলো ‘টেকনিশিয়ান’ অ্যাপ

Share This
Tags
Print Friendly

Screen Shot 2019-03-11 at 09.55.25জনবহুল ঢাকার আধুনিক নাগরিক সেবা দিতে আনুষ্ঠানিকভাবে চালু হলো ‘টেকনিশিয়ান’ অ্যাপ। যার মাধ্যমে আপনি ঘরে বসেই যাবতীয় ইলেক্ট্রনিক্স পণ্যের মেরামত, ক্রয়-বিক্রয় সুবিধা ও হোম সার্ভিস গ্রহণ করতে পারবেন। এতে করে ব্যস্তময় জীবনে সময় লাঘব হবে।

টেকনিশিয়ান টেকনোলজির (টেকনিশিয়ান অ্যাপস) উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইকবাল বাহার (ডিরেক্টর এবং সিইও- অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেড এবং ম্যানেজিং ডিরেক্টর আলাদিন.কম)।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সোহাগ চন্দ্র দাস (লিড কর্পোরেট অ্যাফেয়্যারস-পাঠাও লিমিটেড), কাজি হোসেন রবিন (ফাউন্ডার ইউথ ইমপাওয়ারমেন্ট ফোরাম), চৌধুরী দৌলত মোহাম্মদ জাফি (পাবলিক ইস্পিকার এবং কর্পোরেট ট্রেইনার- অ্যাডভাইজার এবং ফিউচিরাইজারস বাংলাদেশ), মোহাম্মদ সাখাওয়াত উল্লাহ শান্ত ভুঁইয়া (ফাউন্ডার এবং সিইও, ফিউচিরাইজারস বাংলাদেশ), মোহাম্মদ সোবহান চৌধুরী (ফাউন্ডার – দ্যা স্পিকার্স কর্ণার), আলি আকবার আসা (ফাউন্ডার এবং সিইও, হাইওয়ে আইটি, ফাউন্ডার এবং প্রেসিডেন্ট, বাংলাদেশ ডিজিটাল সোশ্যাল ইনোভেশান সামিট) প্রমুখ।

 ‘টেকনিশিয়ান’ টেকনোলজি হচ্ছে অ্যাপ ভিত্তিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। যার মাধ্যমে অফিস, বাসা-বাড়িতে যাবতীয় ইলেক্ট্রনিক্স যন্ত্রাদীর মেরামত ও ক্রয় বিক্রয় সেবা প্রদান করা হবে।অ্যাপের মাধ্যমে একজন গ্রাহক ঘরে বসে যাবতীয় ইলেক্ট্রনিক্স যন্ত্রপাতি অতি দ্রুত সময়ে স্বল্প খরচে ও আমাদের সু-দক্ষ টেকনিশিয়ান দারা মেরামত ও ক্রয়-বিক্রয় সুবিধা ভোগ করতে হবে।

ফ্যাক্টরি, অফিস, কর্পোরেট অফিস সমূহে চুক্তি সাপেক্ষে দক্ষ টেকনিশিয়ার দ্বারা ২৪/৭ দিন সেবা প্রদান করা হবে। প্রতিষ্ঠানটির প্রদান উদ্দেশ্য হচ্ছে দেশে বেকারত্বের হার কমানো। দেশে বেকারত্বের হার কমিয়ে দেশকে স্বাভলম্বি করা এবং নাগরিকদেরকে সু-নিশ্চিত সেবা প্রদান করা।

 
Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons