নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: শনিবার, 18th আগস্ট, 2018

কুমিল্লাতে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ

Share This
Tags
Print Friendly

গত ৪ই অগাস্ট ২০১৮ ইং তারিখে কুমিল্লার ঢুলিপাড়া এলাকাতে ১৩ বছরের এক স্কুল ছাত্রীকে অপহরনের চেষ্টা করা হয়। এই ঘটনায় উক্ত এলাকাতে ব্যাপক চাঞ্চল্য ও ভীতিকর অবস্থা তৈরী হয়েছে।Screen Shot 2018-11-06 at 04.24.53

আমাদের এই প্রতিবেদকের মাধ্যমে জানা যায় যে,যায় মাইশা উদ্দিন সামিয়া নামে এক ৮ম শ্রেণীর ছাত্রী তাঁর মামার সাথে স্কুল থেজে বাসায় ফিরবার সময় জালাল উদ্দিন বখশীর নেতৃত্বে উক্ত ছাত্রীর ও তার মামার গতিরোধ করে দাঁড়ায়। এই সময় তারা মাইশা কে ছিনিয়ে নিতে চেষ্টা করে।

অনেক দিন ধরেই সম্পত্তিজনিত কারনে মাইশা ও তার পরিবারকে নিয়মিত হুমকি ধামকি দিয়ে আসছিলো কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মাইশার চাচা জনাব জালাল উদ্দিন বখশী ও জামাল উদ্দিন বখশী। মাইশার পিতা সালাউদ্দিন বখশী ২০০৮ সালে মারা যাবার পূর্বে তার কিছু যায়গা সম্পত্তি তিনি মেয়ের নামে ও স্ত্রীর নামে দিয়ে যান বলে জানা যায়।

এলাকাবাসীর মতে, এই সম্পত্তি দখল করবার জন্য তার দুই চাচা গত প্রায় কিছু বছর ধরেই চেষ্টা চরিত্র করে যাচ্ছিলো বলে অভিযোগ রয়েছে। ঘটনার সময় মাইশার মামা জনাব জহিরুল ইসলাম চৌধুরীর আর্ত চিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে গেলে উক্ত দূর্বৃত্তরা “অন টেস্ট” লেখা একটি মটর সাইকেলযোগে সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। উল্লেখ্য যে মাইশার মা মিসেস আয়েশা আকতার চৌধুরী তাকে তার নানীর বাড়ী রেখে যুক্তরাজ্যে উচ্চ শিক্ষার্থে গমন করেন।

 

এই ব্যাপারে কুমিল্লা দক্ষিন মডেল থানাতে যোগাযোগ করলে কর্তব্যরত থানার ওসি ঘটনাটি তদন্তাধীন বলে কোনো মন্তব্য করবেন না বলে আমাদের প্রতিবেদককে জানান। এই ব্যাপারে জালা উদ্দিন বখসীর ফোনে একাধিকবার ফোন দিলেও কেউ সেটি ধরেন নি।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons