নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: সোমবার, 11th জুন, 2018

জাতীয় পার্টির এমপিদের অর্থমন্ত্রীর হুঁশিয়ারি

Share This
Tags
Print Friendly

সংসদে জাতীয় পার্টির এমপিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। আগামীতে জাতীয় পার্টির সদস্যরা যদি অর্থমন্ত্রীকে দলটির সদস্য ও মন্ত্রী ছিলেন বলে দাবি করেন তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

অর্থমন্ত্রী বলেন, জাতীয় পার্টির সদস্যরা এটা ভব্যিষতে মনে রাখবেন। যদি মনে না রাখেন তাহলে আমি তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার চেষ্টা করবো।

আজ সোমবার সংসদে ২০১৭-১৮ অর্থবছরের সম্পূরক বাজেটের উপর সমাপনী আলোচনায় এই হুমকি দেন তিনি।

গতকাল রবিবার সম্পূরক বাজেট নিয়ে মুহিতের কড়া সমালোচনা করেছিলেন জাতীয় পার্টির কয়েকজন সংসদ সদস্য। আজ সোমবার জাতীয় পার্টির সেলিম উদ্দিন অর্থমন্ত্রী মুহিতকে আবার ‘জাতীয় পার্টির মন্ত্রী ছিলেন’ বলে উল্লেখ করেন। তাতেই এই হুমকি দেন তিনি।

তিনি বলেন, অনেক বার এটা বলেছি। জেনারেল এরশাদ যখন তার সামরিক সরকারে ছিল সেই সময় মন্ত্রী ছিলাম। জাতীয় পার্টির তো তখন জন্মও হয়নি। জাতীয় পার্টির জন্ম হওয়ার আগেই আমি সেই সরকার থেকে পদত্যাগ করে চলে যাই।

আজ অর্থমন্ত্রীর বক্তব্যের পর সম্পূরক বাজেটের বিভিন্ন মঞ্জুরি দাবি এবং এর উপর আনা ছাঁটাই প্রস্তাবের আলোচনায় জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য কাজী ফিরোজ রশীদ পুনরায় বলেন, উনি কখনো জাতীয় পার্টি করেন নাই। আপনার মতো একজন জ্ঞানী-গুণী মানুষকে ভবিষ্যতে জাতীয় পার্টি কখনোই স্থান দেবেন না। এর জন্য আপনাকে আদালতে যেতে হবে না।

এ সময় সংসদের জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ অনুপস্থিত ছিলেন।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons