নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: রবিবার, 20th মে, 2018

মেগানের বিয়েতে বান্ধবী প্রিয়াংকা

Share This
Tags
Print Friendly

রাজপরিারের সদস্য প্রিন্স হ্যারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মেগান মার্কেল। রাজকীয় এই বিয়ের দিকেই সবার দৃষ্টি ছিল দিনভর। এই বিয়ের অতিথির তালিকায় কারা থাকবেন; সেটিও পাকা হয়েছিল আগেই। শনিবার সেই তালিকায় দেখা গেল বলিউড তারকা প্রিয়াংকা চোপড়াকেও।

এনডিটিভি বলছে, বান্ধবী মেগানের বিয়েত যোগ দিতে একদিন আগেই লল্ডনে পৌঁছেছেন কোয়ান্টিকো তারকা প্রিয়াঙ্কা। সেসব ছবিও এরই মধ্যে টুইটারে প্রকাশ করেছেন তিনি।

বছর চারেক আগে কানাডার এক পার্টিতে মেগানের সঙ্গে পরিচয় বলিউড সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াংকা। সেখান থেকে ধীরে ধীরে বন্ধুত্ব।সেই সূত্রেই ব্রিটিশ রাজপরিবারের বিয়েতে হাজির তিনি।

যুক্তরাজ্যের উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জেস চ্যাপেল গির্জায় শনিবার গ্রিনিচ সময় বেলা ১১টার দিকে হ্যারি-মেগানের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। রানী ও নিমন্ত্রিত ৬০০ অতিথির সামনে শপথ পাঠ করেন ও আংটি বদল করেন তারা।

প্রিয়াংকা ছাড়াও রাজকীয় এই বিয়েতে তারকাদের মধ্যে জর্জ ক্লুনি, আমাল ক্লুনি, সেরেনা উইলিয়াম, অপরাহ উইনফ্রে, এলটন জন, ডেভিড বেকহাম ও তার স্ত্রী ভিক্টোরিয়া বেকহাম উপস্থিত ছিলেন।

এর আগে মেগানের  জীবনের নতুন অধ্যায়ের সূচনা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভ কামনা জানিয়েছিলেন প্রিয়াঙ্কা।

বান্ধবীর বিয়ে নিয়ে ভীষণ আগ্রহের কথা জানিয়ে গত মাসেই পিপল ম্যাগাজিনে প্রিয়াংকা বলেছিলেন, এই বিয়েটা শুধু হ্যারি-মেগানের জন্যই নয়; বরং বিশ্বের মানুষর কাছে মেগান এর মধ্য দিয়ে নারী হিসেবে একটি প্রেরণা হয়ে থাকবে।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons