নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: সোমবার, 9th জানু., 2017

তুরিনের গাড়িতে ধাক্কা, আটক ১

Share This
Tags
Print Friendly

গাইবান্ধার পলাশবাড়ীতে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর তুরিন আফরোজের গাড়িতে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেওয়ার অভিযোগে এক কিশোরকে আটক করেছে পুলিশ। নীলফামারী থেকে ঢাকায় ফেরার পথে আজ সোমবার বেলা তিনটার দিকে এ ঘটনা ঘটে।

তুরিন আফরোজ অবশ্য বলছেন, এটা কেবল ধাক্কা নয়, তাঁর গাড়িতে হামলা চালানো হয়েছে। তবে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, এটি হামলা না ধাক্কা, এখনই বলা যাচ্ছে না। তদন্ত শেষে বলা যাবে। ওসি আরও বলেন, স্থানীয় লোকজনের ভাষ্য, এটা নিছকই দুর্ঘটনা।

আটক ওই কিশোরের নাম রানা ইসলাম। তার বয়স ১৫ বছর। রানা পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের জয়পুরপাড়া গ্রামের মুকুল মিয়ার ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

তুরিন আফরোজ প্রথম আলোকে বলেন, নীলফামারী থেকে ঢাকায় ফেরার পথে পলাশবাড়ী পৌঁছালে মোটরসাইকেল আরোহী সোজা এসে তাঁর গাড়িতে ধাক্কা দেয়। ওই যুবক তাঁকে বলতে থাকে, ‘তাঁকে (তুরিন) সে চেনে না। কেন তাঁকে আক্রমণ করবে?’

ওসি মজিবুর রহমান বলেন, ‘তুরিন আফরোজ একটি প্রাইভেট কারে করে রংপুর থেকে পলাশবাড়ী হয়ে ঢাকা যাচ্ছিলেন। এ সময় পলাশবাড়ী উপজেলা শহরের শিল্পী হোটেলের সামনে প্রাইভেট কারটি পৌঁছেলে পাশের একটি ছোট রাস্তা থেকে রানা ইসলাম মোটরসাইকেল নিয়ে মহাসড়কের ওপর উঠলে প্রাইভেট কারে ধাক্কা লাগে।

তুরিন আফরোজ বলছেন, পুলিশ প্রটোকলে তিনি ঢাকায় ফিরছিলেন। যে ঘটনা তা পুলিশের সামনেই ঘটেছে। হামলার ঘটনায় পুলিশ নিশ্চয়ই মামলা করবে। অবশ্য ওসি মুজিবর বললেন, রানা তাঁদের হেফাজতে আছে। মামলা হয়নি।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons