নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, 22nd ডিসে., 2016

‘আয়ানাবাজি’ এখন লন্ডনে

Share This
Tags
Print Friendly

বাংলাদেশ হয়ে ফ্রান্স, যুক্তরাস্ট্র, কানাডা এবং অস্ট্রেলিয়াতে অগনিত দর্শকদের ভেল্কি দেখিয়ে ‘আয়ানবাজি’ এবার পৌঁছে গেছে যুক্তরাজ্যের লন্ডন শহরে। সম্প্রতি ছবিটির মুক্তি উপলক্ষে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে জানানো হয়, অমিতাভা রেজা চৌধুরীর আলোচিত এই ছবিটি যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের বলইয়েন সিনেমা হলে প্রদর্শিত হবে। হলটি লন্ডন ইসিক্স ওয়ানপিডাব্লিউ’তে অবস্থিত। ছবিটি সেখানে প্রদর্শিত করছে এ সেভেন এইট সিক্স স্টুডিও নামক লন্ডনের একটি আর্কিটেক্টচার এবং ক্রিয়েটিভ মিডিয়া প্রতিষ্ঠান।
জানা গেছে, বলইয়েন সিনেমা হল লন্ডনের একটি আদর্শনীয় স্থানে অবস্থিত এবং জনপ্রিয় এ হলটিতে ২৫০ জন দর্শক একসঙ্গে ছবি উপভোগ করার ব্যবস্থা আছে। ছবিটি সেখানে মুক্তি পাচ্ছে ৭ জানুয়ারি ২০১৭ সালে।
‘আয়নাবাজি’র প্রযোজক, জিয়াউদ্দিন আদিল বলেন, ‘‘আয়নাবাজি’ আজ সারা দেশে ব্যাপক সফলতা অর্জনের পর দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির সীমানা পেরিয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। আমি আশা করছি বিশ্বের অন্যান্য স্থানগুলির মতো লন্ডনেও সফলতা অর্জন করবে ছবিটি।”
‘আয়নাবাজি’ অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় প্রথম ছবি। যার মূল চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। পরিচালক ছাড়াও এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছে নাবিলা ও পার্থ বড়ুয়ার। গেল ৭ অক্টোবর থেকে ছবিটি চলছে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে।
এর চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। কনটেন্ট ম্যাটার্সের প্রযোজনায় এতে আরও অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, বৃন্দাবন দাস, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons