নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, 22nd ডিসে., 2016

একই ডাক্তারের হাত ধরে পৃথিবীতে এলেন মা-ছেলে!

Share This
Tags
Print Friendly

এক মায়ের গর্ভ থেকে ৩৬ বছর আগে কারিনাকে ভূমিষ্ঠ করেছিলেন যে ডাক্তার, তিনিই এবার সেই বলিউড সুপারস্টারের গর্ভজাত সন্তানকে দেখালেন পৃথিবীর আলো। বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম একই চিকিৎসকের হাতে কারিনা কাপুর ও তার সন্তান তৈমুর আলী খান জন্ম হওয়ার এই খবর  জানিয়েছে।

বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম গতকাল ২০ ডিসেম্বর (মঙ্গলবার) জানায়, ওইদিন গভীর রাতে মুম্বাইয়ের বান্দ্রার বাসা থেকে কারিনাকে হাসপাতালে নিয়ে যান সাইফ। এরপর সকালে নবজাতক পৃথিবীর মুখ দেখে। নতুন শিশু পৃথিবীর আলো দেখার পরপরই সাইফ-কারিনা এক বিবৃতিতে এ খুশির সংবাদটি জানান। সন্তানের নাম রাখা হয় তৈমুর আলী খান পতৌদি।
ইন্ডিয়া টিভি নিউজের খবরে বলা হয়েছে, ৩৬ বছর আগে কারিনার জন্মের সময় তার মা ববিতার ডেলিভারি করিয়েছিলেন চিকিৎসক রুস্তম পি সুনাওয়ালা। মঙ্গলবার তৈমুরের জন্মের সময়ও করিনার ডেলিভারি করান তিনি। কাকতালীয় এই বিষয়টি নিয়ে আলোচনায় এখন সরগরম বলিউড পাড়া।
ইন্ডিয়া টুডে জানিয়েছে, বচ্চন ও কাপুর পরিবারের পারিবারিক চিকিৎসক রুস্তম পি সুনাওয়ালা। তার হাতে জন্ম নিয়েছেন আরও দুই বলিউড তারকা রণবীর কাপুর ও কারিশমা কাপুর।
এদিকে নতুন এ অতিথিকে ঘিরে শুধু পতৌদি পরিবারেই নয়, বলিউডজুড়ে শুরু হয়েছে আনন্দের হইহই। সামাজিক মাধ্যমে তাকে বরণের নানা বার্তা ভেসে বেড়াচ্ছে। তৈমুর কারিনার প্রথম সন্তান হলেও সাইফের তৃতীয় সন্তান হিসেবে পৃথিবীর আলো দেখলো।
সাবেক স্ত্রী অমৃতা সিংয়ের ঘরে সাইফের আরও দুই সন্তান রয়েছে। তাদের নাম ইব্রাহিম ও সারাহ।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons