নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: মঙ্গলবার, 22nd নভে., 2016

অনলাইনে কাজী জাফরুল্লাহর বিরুদ্ধে কুৎসা, বনানী থানায় জিডি

Share This
Tags
Print Friendly

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুরের ভাঙ্গা থানার এম পি কাজী জাফরুল্লাহ তামজিদ হোসাইন নামক এক নাস্তিক ব্লগারের বিরুদ্ধে বনানী থানায় সাধারণ ডায়েরী করেছেন। আমাদেরকে এই তথ্য নিশ্চিত করেন জনাব জাফরুল্লাহর প্রেস সচিব জনাব ফায়েজুল্লাহ আশিক । তিনি বলেন এই ব্যাক্তি দীর্ঘদিন ধরেই কাজী জাফরুল্লাহর বিরুদ্ধে অনলাইনে তার নিজস্ব ব্লগে আমাদের প্রাণপ্রিয় নেতা কাজী জাফরুল্লাহর বিরুদ্ধে কুৎসা রটিয়ে আসছেন এবং এই প্রবীণ মুক্তিযোদ্ধাকে ক্রমাগতভাবে রাজাকার ও লুটকারী বলেও সম্বোধন করেছেন। এইসব মানহানিকর বক্তব্যের কারনেই আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি যাতে সামনের সময়ে কেউ কাজী জাফরুল্লাহ স্যারের বিরুদ্ধে কিছু কথা বলার সাহস না পায়।

সাধারণ ডায়েরীর কপি সংযুক্ত করা হোলোঃ

unnamed-2

খোঁজ-খবর নিয়ে জানা যায় তামজিদ হোসাইন তার ব্যক্তিগত ব্লগ সাইটে জনাব জাফরুল্লাহর বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন। তামজিদ তার ব্লগে আওয়ামীলীগের এই প্রভাবশালী নেতাকে রাজাকার,লুটেরা ও দূর্নীতিবাজ বলেও অভিহিত করেছেন।

আরও জানা গেছে যে ফরিদপুরের আলীপুর নিবাসী মুহম্মদ তামজীদ হোসাইনের ব্যাপারে মানহানির মামলার প্রস্তুতি নিচ্ছেন কাজী জাফরুল্লাহর সহধর্মীনি মিসেস নীলুফার। প্রেস সচিন আশিকুল্লাহ ফায়েজের মাধ্যমে জাতীয় সংসদের প্যাডে একটি লিখিত ডকুমেন্টয়ে জানা যায় যে মিসেস জাফর তার স্বামীর বিরুদ্ধে এইসব কুৎসার বিরুদ্ধে জাতীয় সংসদের কাছে মামলা করবার অনুমতি চেয়েছেন। সে ডকুমেন্টটি এখানে সংযুক্ত করা হোলো।

আমাদের নিজস্ব প্রতিবেদক মুহাম্মদ তামজিদ হোসাইন এর সাথে যোগাযোগের চেষ্টা করে এ-ব্যাপারে তাঁর বক্তব্য নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

unnamed-3

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons