নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, 26th মে, 2016

গান ও ভিডিও নিয়ে ফিরছেন বালাম-জুলি

Share This
Tags
Print Friendly
ছবিঃ বালাম ও জুলি

ছবিঃ বালাম ও জুলি

বালাম যখন সংগীতে পাকাপোক্ত অবস্থানে সে সময়ে এই অঙ্গনে পা রাখেন জুলি। ভাইয়ের হাত ধরেই জুলি পান জনপ্রিয়তা। দীর্ঘ ৭ বছর পর আবার একসঙ্গে গান করলেন জনপ্রিয় জুটি বালাম ও জুলি। তারা ফিরছেন গান ও ভিডিও নিয়ে।

২০০৮ সালে বালামের সুর-সংগীতে বাজারে আসে জুলির প্রথম একক অ্যালবাম ‘বালাম ফিচারিং জুলি’। ২০০৯ সালে প্রকাশ হয় ভাই-বোন জুটির দ্বিতীয় অ্যালবাম ‘স্বপ্নের পৃথিবী’। এরপর আর একসঙ্গে কাজ করেননি তারা।

এবার দ্বৈত কণ্ঠের গান গেয়েছেন তারা।  ‘কতো যে খুঁজেছি তোমায়’ শিরোনামের  গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজনে বালাম। সম্প্রতি বালামের বসুন্ধরা আবাসিক এলাকার স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়।

শিল্পীরা জানান, এরই মধ্যে গানটির ভিডিও হয়ে গেছে। ভিডিওটির শুটিং হয়েছে ইনডোরে। নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। এতে মডেল হয়েছেন তাসনুভা তিশা ও আশফাক রানা। ঈদের আগেই ইউটিউব ও বিভিন্ন টিভি চ্যানেলে ভিডিওটির প্রচার শুরু হবে। গানটি শোনা যাবে একাধিক অ্যাপসে।

নতুন গান প্রসঙ্গে বালাম বলেন, ‘গানটি গল্প নির্ভর। দু’জন দুজনকে ভালোবাসে। কিন্তু কখনো বলার সুযোগ হয়নি। এক সময় সুযোগটি চলে আসে। তারপর একসঙ্গেই জীবনটা পার করে দেওয়ার অঙ্গীকার করে তারা।’

জুলি বলেন, ‘কাজটি করতে গিয়ে বেশ কিছু নতুন অভিজ্ঞতা হয়েছে। এবারই প্রথম আমার গানে কোনো মডেল কাজ করেছেন। ভিডিওতে একদম নতুন লুকে দেখা যাবে আমাকে। সবমিলিয়ে ভালো লাগবে দর্শক-শ্রোতাদের।’

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons