নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: মঙ্গলবার, 26th এপ্রিল, 2016

‘খুনিরা দুর্ধর্ষ বলে মনে হয়েছে’

Share This
Tags
Print Friendly

‘খুনিরা দুর্ধর্ষ বলে মনে হয়েছে। তারা সম্পূর্ণ পরিকল্পনা মাফিক এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। খুনিরা নিজেদের জীবনের আশঙ্কা না করেই এ খুন করেছে।’

রাজধানীর কলাবাগানের নিজ বাসায় দুর্বৃত্তদের হামলায় নিহত মার্কিন দূতাবাসের সাবেক কর্মকর্তা জুলহাস মান্নানের ভাই মিনহাজ মান্নান ইমন এ কথা বলেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর ২টার দিকে ধানমন্ডির তেঁতুলতলা ঈদগাহ মাঠে জুলহাসের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় মিনহাজ মান্নান ইমন আরও বলেন, এ ঘটনার পর থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব নিয়ে কাজ করছেন। একজন মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যার বিষয়টি সরকার গভীরভাবে দেখবে বলে আশা করি। আমি আমার ভাই হত্যার বিচার চাই। আমি চাই অপরাধীরা যেনো ধরা পড়ে ও বিচারের সম্মুখীন হয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জুলহাসকে কেউ হত্যার হুমকি দিয়েছিলো কিনা তা আমার জানা নেই। সে আমাদের কাছে এ রকম কোনো আশঙ্কার কথা জানায়নি।

এদিকে ধানমন্ডিতে প্রথম জানাজার পর জুলহাসের আগের কর্মস্থল আমেরিকান অ্যাম্বাসিতে আরেকটি জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

রাজধানীর লেক সার্কাস কলাবাগান রোডস্থ (উত্তর ধানমন্ডি) আছিয়া নিবাসের দ্বিতীয় তলায় মা ও এক গৃহকর্মীকে নিয়ে ভাড়া থাকতেন জুলহাস। সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় ওই বাসায়ই দুর্বৃত্তদের হামলায় নিহত হন তিনি ও তার বন্ধু মাহবুব তনয়।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons