নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: মঙ্গলবার, 26th এপ্রিল, 2016

বিএনপি-জামায়াত চক্র গুপ্তহত্যায় লিপ্ত: প্রধানমন্ত্রী

Share This
Tags
Print Friendly

রাজধানীর কলাবাগানের জোড়া খুনের মতো বিভিন্ন হত্যাকাণ্ডের জন্য বিএনপি-জামায়াত চক্রকে অভিযুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশকে অস্থিতিশীল করতে এই চক্র ‘গুপ্ত হত্যাকাণ্ড’ চালিয়ে যাচ্ছে।
গতকাল সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী তাঁর সরকারি বাসভবন গণভবনে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় বক্তব্যে এসব কথা বলেন। সভা শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ ব্যাপারে সাংবাদিকদের অবহিত করেন।
শেখ হাসিনা বলেন, এ ধরনের হত্যাকাণ্ডের পেছনে কারা রয়েছে, সবাই তা জানে। বিএনপি-জামায়াত চক্র ৫ জানুয়ারির নির্বাচনের আগে সমাজবিরোধী কর্মকাণ্ডে জড়িত ছিল। কিন্তু তাদের আন্দোলন নির্বাচন বানচাল করতে ব্যর্থ হয়। তাই তারা এ ধরনের গুপ্ত হত্যা চালিয়ে যাচ্ছে।
প্রধানমন্ত্রী আরও বলেন, এটি শুধু আইনশৃঙ্খলা পরিস্থিতির বিষয় নয়, দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির লক্ষ্যে পরিকল্পিতভাবে এ ধরনের হত্যাকাণ্ড চালানো হচ্ছে। যারা এ ধরনের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত, তাদের পাকড়াও করে বিচারের আওতায় আনা হবে।
ঐক্যবদ্ধভাবে এ ধরনের হত্যাকাণ্ড প্রতিরোধ এবং এ ব্যাপারে সতর্ক থাকার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী। তথ্য প্রদান করে আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে সহযোগিতা করতে বলেন তিনি।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons