নিজস্ব প্রতিবেদক | সর্বশেষ আপডেট: মঙ্গলবার, 25th নভে., 2014

বাবুগঞ্জে ধর্মব্যবসা-জঙ্গিবাদের বিরুদ্ধে মতবিনিময় সভা

Share This
Tags
Print Friendly

ধর্মব্যবসা-সন্ত্রাস-জঙ্গিবাদ ও অপরাজনীতিসহ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বাবুগঞ্জে ‘এক জাতি এক দেশ, ঐক্যবদ্ধ বাংলাদেশ শীর্ষক এক আলোচনা ও মতবিনিময় সভা এবং প্রামান্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
জাতীয় দৈনিক নিউজ ও দেশের পত্রের যৌথ উদ্যোগে এবং বরিশাল বিমানবন্দর প্রেসক্লাবের সহায়তায় সোমবার সন্ধ্যায় উপজেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন সাংবাদিক ঐক্য পরিষদের বরিশাল বিভাগীয় সম্পাদক ও বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্না। সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক নিউজ ও দেশের পত্রের বরিশাল ব্যুরো প্রধান রুহুল আমিন, জেলা প্রতিনিধি নূর মোহাম্মদ আরিফ, বিশেষ প্রতিনিধি আতাউর রহমান, নিজস্ব প্রতিনিধি লাইলী বেগম, দৈনিক ভোরের সময়ের জেলা প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন, উপজেলা সাংবাদিক ইউনিয়ন সম্পাদক মোহাম্মদ আলী, সহ সভাপতি শেখ নজরুল ইসলাম মাহাবুব, যুগ্ম সম্পাদক আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক একেএম জিয়াউল হক, বিমানবন্দর প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক রোকনুজ্জামান রোকন, নূরুল ইসলাম মাষ্টার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সোহাইল এন আলী খান, সাংবাদিক খন্দকার মাসুম, সমাজ সেবক আবদুস সালাম প্রমুখ।
মতবিনিময় সভা শেষে দেশে চলমান ধর্মব্যবসা, সন্ত্রাস ও জঙ্গিবাদের উপর একঘন্টার একটি প্রামান্যচিত্র প্রদর্শন করা হয়।

Show Buttons
Share On Facebook
Share On Twitter
Share On Google Plus
Share On Pinterest
Share On Youtube
Hide Buttons